Header Ads

ad728
  • Breaking News

    ২০১০ এর আলোকে শিক্ষাআইন-২০১৬ পাশ করতে যাচ্ছে সরকার

    সম্প্রতি শিক্ষানীতি-২০১০ এর আলোকে শিক্ষাআইন-২০১৬ পাশ করতে যাচ্ছে সরকার। এতে ইসলাম বিরোধী শিক্ষানীতি আইনী বৈধতা পাবে এবং বাংলাদেশের মুসলিম শিক্ষার্থীরা আইনী বৈধতায় নাস্তিক ও হিন্দু হবে।
    যাই হোক এ ব্যাপারে আমি অনেক লেখালেখি করেছিলাম, এছাড়া অনলাইন থেকেও কিছু তথ্য সংগ্রহ করেছি। আমার মনে হয় এসকল তথ্য শুধু আমার কাছে না রেখে সবগুলো সবার মধ্যে ছড়িয়ে দেওয়া উচিত। এ জন্য আমার ওয়েবআর্কাইভ থেকে সকল লেখাগুলো সংগ্রহ করে একটি পিডিএফ ফাইল তৈরী করলাম। সেখানে গেলে সবলেখাগুলো একসাথে পাবেন। মাত্র ১.৪ এমবি, ২২ পৃষ্ঠার এ ফাইলটি প্রিণ্ট দিয়ে/ফটোকপি করে ছড়ানোর দরকার আছে। আমার ওয়েসবাইটে প্রত্যেকটি লেখাই আছে। চাইলে সেখান থেকেও নিতে পারেন।
    পিডিএফ লিঙ্ক: https://goo.gl/9MHsBZ

    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728