Header Ads

ad728
  • Breaking News

    ইহুদীরা সব সময় লোকাল মূর্তিপূজক বা প্যাগানদের প্রমোট করে

    এর মাধ্যমে ইহুদীরা অইহুদী তথা খ্রিস্টান ও মুসলমানদের বিরোধীতা করে। ইহুদীরা এই পদ্ধতিতে খ্রিস্টান ও ইসলাম ধর্মাবলম্বীদের ধর্ম নষ্ট করতে চায়। যেমন ধরুন-
    ১) প্রাচীন রোম। প্রাচীন রোমে মূর্তিপূজক বা প্যাগানদের মাথায় চেপে খ্রিস্টানদের উপর অত্যাচার চালিয়েছিলো ইহুদীরা। ইহুদীদের প্ররোচনায় রোমান মূতিপূজক বা প্যাগানরা যিশুকে ক্রুশবিদ্ধ করে হত্যা করে (মুসলমানদের বিশ্বাস অবশ্য অন্যরকম। তাদের বিশ্বাস ঈসা নবীকে সৃষ্টিকর্তা আকাশে তুলে নেন)।
    ২) আবার রোম সম্প্রাজ্য যখন খ্রিষ্টানদের আন্ডারে চলে আসলো, তখন পারস্যের অগ্নিউপাসকদের উপর চেপে খ্রিস্টান রোমের বিরোধীতা করলো ইহুদীরা।
    ৩) ইসলামের প্রাথমিক যুগেও একই ঘটনা দেখা যায়। ইহুদীরা মক্কার মূর্তিপূজক কুরাইশদের উপর চেপে মুসলমানদের শেষ নবীর বিরোধীতা করে।
    ৪) বর্তমানে বাংলাদেশেও একই অবস্থাও। ইহুদীরা চেপে বসেছে হিন্দুদের উপর। হিন্দুদের মাধ্যমে বাংলাদেশের মুসলমানদের বিরোধীতা করছে ইহুদীরা। আপনারা জানেন- কিছুদিন আছে অনেক হিন্দু ও হিন্দু সংগঠনগুলো সাথে ইসরাইল বা মোসাদ কানেকশন বের হয়েছে।
    ইতিহাস বলে- ইহুদীরা যাদের উপর চেপে বসবে মিডিয়া তাদেরকেই প্রমোট করবে, তাদের কালচারগুলো প্রচার করবে। কারণ মিডিয়ার মূল নিয়ন্ত্রণ করে ইহুদীরা। যেমন-রোমান প্যাগান বা মূর্তিপূজক এবং এরপর রোমান খ্রিস্টান সম্রাজ্য। আপনি যদি মিডিয়া দেখেন তবে বুঝবেন, মিডিয়ায় ইচ্ছাকৃত রোমান খ্রিস্টানদের বর্বর করে দেখানো হয়, অপরপক্ষে রোমান মূর্তিপূজক বা প্যাগানদের মহৎ বানিয়ে দেখানো হয়, যদিও রোমান প্যাগানরা ছিলো খ্রিস্টানদের থেকে অধিক বর্বর। বাংলাদেশের ক্ষেত্রেও কিন্তু এক। মিডিয়ায় বাংলাদেশের মুসলমানদের কালচারগুলোকে খারাপ করে দেখানো হয়, অপরদিকে মূর্তিপূজক বা হিন্দুদের কালচারগুলোকে মহান করে দেখানো হয়। পহেলা বৈশাখ, দূর্গা পূজা, হোলি পূজা, স্বরসতী পূজাকে এমনভাবে দেখানো হয়, মনে হয় যেন কত মহৎ কিছু, যদিও তার ইতিহাস, অর্থনীতিসহ সামগ্রিক বৈষয়িকগুরুত্ব নেই বললেই চলে। অপরদিকে, মুসলমানদের কোরবানীকে নিকৃষ্টভাবে দেখানো হয়, কারণ সেটা ইসলামী কালচার। এজন্যই দেখবেন, বাংলাদেশের ইহুদীবাদী মিডিয়া ‘অসাম্প্রদায়িকতা’ ব্যবহার করে হিন্দুত্ববাদ প্রমোট করে, অথচ ঐ একই শব্দ ব্যবহার করে ইসলামের বিরোধীতা করে। এভাবে সূত্র মানার কারণেই বাংলাদেশের মিডিয়ার ইহুদী কানেকশন নির্ভেজালভাবে প্রমাণিত হয়।

    ---------------------------------------------------
    --আমার নতুন পেইজ Noyon Chatterjee 5
    (https://www.facebook.com/noyonchatterjee5),
    --পেইজ কোড- 249163178818686 ।

    --আমার ব্যাকআপ পেইজ- Noyon Chatterjee 6 (https://www.facebook.com/202647270140320/)

    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728