Header Ads

ad728
  • Breaking News

    রাষ্ট্রধর্ম ইসলাম নিয়ে একাত্তর টিভির মিথ্যাচার

    রাষ্ট্রধর্ম ইসলাম নিয়ে মিথ্যাচার করতে গাঁজা খেয়ে নেমেছে একাত্তর টিভি। প্রচার করছে যাচ্ছেতাই সব ভুল তথ্য, জনগণকে করছে বিভ্রান্ত। ‘একাত্তর’ নামক পবিত্র সংখ্যার করছে অবমাননা।
    গত ২৮শে মার্চ, ২০১৬ তারিখে হাইকোর্টে ইসলাম ধর্মবিরোধী রিট খারিজ হওয়ার পর সে রাতেই এক টকশো অনুষ্ঠিত হয়। সেখানে তারা নিয়ে আসে বিশিষ্ট মুক্তিযুদ্ধ ব্যবসায়ী মুনতাসির মামুন (যিনি যুদ্ধ না করেই, যুদ্ধের চেতনা বিক্রি করেন, লিঙ্ক- http://archive.is/atE6b) এবং হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ ও পূজা উদযাপন কমিটির নেতা এ্যাডভোকেট সুব্রত চৌধুরীকে। অনুষ্ঠানটিতে তারা রাষ্ট্রধর্ম ইসলামের বিরুদ্ধে একগাদা মিথ্যাচার করে। টকশো চলাকালে ডান দিকে একটা স্লাইড আসে, যার শিরোনাম- বিতর্কে রাষ্ট্রধর্ম (ইউটিউব LINK-https://youtu.be/RICIaqIlVM4 ভিডিওর ৯:০০ সেকেন্ডে) এই স্লাইডে দাবি করা হয়- ওআইসি ভূক্ত দেশের সংখ্যা নাকি ৬২টি, এবং তার মাত্র ৬টির রাষ্ট্রধর্ম নাকি ইসলাম। অথচ প্রকৃত সত্য হচ্ছে ওআইসিভূক্ত মুসলিম রাষ্ট্রের সংখ্যা ৫৭টি (https://goo.gl/rjcvBY) এবং সেখানে রাষ্ট্রধর্ম হিসেবে ইসলাম আছে ২৬টি দেশে (link-http://goo.gl/nb7ami)।
    অর্থাৎ সম্পূর্ণ নগ্ন মিথ্যাচার করে জনগণকে বিভ্রান্ত করে চলছে একাত্তর টিভি। এ ধরনের প্রকাশ্য মিথ্যাচারের জন্য অবশ্যই একাত্তর টিভির বিরুদ্ধে মামলা জরুরী বলে মনে হচ্ছে।

    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728