Header Ads

ad728
  • Breaking News

    প্রথম আলো গ্রুপের ডেইলি স্টার পত্রিকা প্রকাশ্যে ভুয়া খবর ছড়াচ্ছে । খবর ছিলো এক রকম, বানিয়ে ফেলেছে আরেক রকম। উদ্দেশ্য মুসলমানদের ফাঁসানো


    ডেইলি স্টার বলছে- ব্রাহ্মণবাড়িয়ায় মসজিদের ভেতর মূর্তি উদ্ধার করা হয়েছে। খবরে বলা হচ্ছে- মুসলমানরা নাকি সেটা চুরি করে মসজিদে লুকিয়ে রেখেছে।
    (http://bit.ly/2fmrgpI)
    অথচ পুরো খবরটা এরকম নয়। স্থানীয় গ্রামবাসীর স্ট্যাটাস দেখুন ও ছবি দেখুন, পুরো ঘটনাই উল্টো-
    “বি-বাড়িয়া জেলার নাসিরনগর উপজেলাধীন কুন্ডা ইউনিয়নের বিটুই গ্রামের জামে মসজিদে মূর্তি রেখে আবারও আল্লাহর মসজিদকে অবমাননা করা হয়। কে বা কারা রাতের আঁধারে মসজিদের মিম্বারের পাশে মূর্তি রেখে চলে যায় তা এখনো জানা যায়নি। ”(http://bit.ly/2fNIu2y)
    অর্থাৎ ঘটনা হচ্ছে মসজিদ অবমাননার, কিন্তু সেটা মূর্তি চুরি বলে চালানো হচ্ছে।
    তবে ডেইলি স্টার যে মিথ্যুক, এর প্রমাণ সে খবরেই বলেছে- Imam of the mosque Mohammaed Shahabuddin saw the idol after he finished his call for Fajr prayers and informed the police, a correspondent reports from the spot.
    এখন মসজিদের লোকজন যদি চুরি সাথে জড়িতই থাকবে তবে তারা কেন পুলিশকে খবর দিবে ??
    তারমানে পুরোই উদ্দ্যেশমূলক খবর, যেখানে দোষ হওয়ার কথা হিন্দুদের, সেখানে ঘুড়িয়ে দেয়া হলো মুসলমানদের দিকে।
    সবাই এর প্রতিবাদ করুন। বাংলাদেশের হিন্দুরা মাথায় উঠায় জন্য ৯০% দায়ী হচ্ছে এই খাঃপোঃ মিডিয়া, এর বিদেশীদের এজেন্ট, মুসলমানদের শত্রু। এরা ভুল খবর প্রকাশ করে মুসলমানদের সন্ত্রাসী বানায়, আর দোষী হিন্দুদের ভালো বানানো। কাবা ঘরের উপর মূর্তির ছবির ঘটনা লুকিয়ে ফেলে, আর মন্দির ভাঙ্গার খবর রংচং মাখিয়ে ফলাও করে প্রচার করে। আপনারা সবাই ডেইলি স্টারের ফেসবুক পেইজে গিয়ে এই ষড়যন্ত্রমূলক নিউজের প্রতিবাদ করুন।

    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728