Header Ads

ad728
  • Breaking News

    সাবধান ! আওয়ামী সরকার ও হিন্দুরা একত্রে মুসলমানদের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে!


    সম্প্রতি বি-বাড়িয়াতে হিন্দু-মুসলিম যে সংঘাত তৈরী হলো তার শুরুটা কিন্তু করেছিলো রসরাজ দাস নামক এক হিন্দু। এরপর যখন মুসলমানরা ক্ষেপলো তখন দোষ হলো মুসলমানের। এবারও দেখেন, সুনামগঞ্জের ছাতকে যে হিন্দু-মুসলিম সংঘাত তৈরী হচ্ছে সেটার জন্যও দায়ী কিন্তু হিন্দুরাই। দেখুন খবরে কি এসেছে-
    ---------------------------------
    নামাজের সময় আতশবাজি: ছাতকে হিন্দু-মুসলিমদের উত্তেজনা
    ছাতকে মাগরিবের নামাজের সময় বিকট শব্দে আতশবাজি নিয়ে শহরে হিন্দু-মুসলিমদের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। নামাজ শেষে মুসল্লিরা বিক্ষোভ মিছিল করেন। এসময় কতিপয় যুবক শহরের দু’টি মন্দিরে ইট-পাটকেল ছুঁড়ে।
    প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার শহরের কেন্দ্রিয় জামে মসজিদে মাগরিবের নামাজ চলাকালে মসজিদের পাশে বিকট শব্দে পটকা ফোটায় কতিপয় হিন্দু ধর্মাবলম্বীরা। নামাজ শেষে কতিপয় যুবক দু’টি মন্দিরে ইট-পাটকেল ছুড়ে। এ ঘটনায় সাকির আমিন নামে একজন মুসলিম সাংবাদিককে গ্রেফতার করছে ছাতক থানা পুলিশ। (http://bit.ly/2faTaqZ)
    -----------------------------------------------
    এখানে স্পষ্ট দোষ হিন্দুদের । কারণ-
    ১) আজান ও নামাজের সময় হিন্দুদের পূজার ঢাক ঢোল বাজানোই পুলিশের পক্ষ থেকে নিষিদ্ধ। (http://bit.ly/2cTrp5V)
    ২) শবে বরাত বা পূজায় আতশবাজি পোড়ানো নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ (http://bit.ly/2ezARbs)
    অথচ এরপরও হিন্দুরা আজান ও নামাজের সময় এই নিষিদ্ধ কাজটি করে যাচ্ছে। শুধু সুনামগঞ্জ নয় বাংলাদেশের প্রত্যেকটি জেলা থেকে খবর এসেছে হিন্দুরা এবার দিওয়ালী পূজায় এত বিকট শব্দে আতশবাজি ফুটিয়েছে যে মানুষ ভয়ে ঘরে থাকতে পারছে না। অসুস্থ রোগী, শিশু, ধর্মীয় কাজে এই আতশবাজি ফোটানোয় মারাত্মক অসুবিধার সৃষ্টি হয়। উল্লেখ্য, গত বছর ফেনীতে এই আতশবাজি ফোটানো নিয়ে হিন্দু-মুসলিম সংঘাতের সৃষ্টি হয়। এরপরও হিন্দুরা তাদের আতশবাজি পোড়ানো বন্ধ করেনি, আর বাংলাদেশের প্রশাসনও হিন্দুদের আইনত নিষিদ্ধ কাজটি করতে দেখে চুপ করে ছিলো, অথচ মুসলমানরা প্রতিবাদ করলে তাদের জঙ্গী ট্যাগ দিয়ে গ্রেফতার করা হচ্ছে।
    এর দ্বারা প্রমাণ হয়, বাংলাদেশ সরকার ও হিন্দুরা একত্রে জোট বেধে বাংলাদেশে সাম্প্রদায়িক অস্থিতিশীলতা তৈরী করছে, এবং বলীর পাঠা করছে মুসলমানদের। মুসলমানদের এ ব্যাপারে দ্রুত সচেতন হওয়া উচিত, কারণ আওয়ামী সরকার হিন্দুদের সাথে জোট বেধে মুসলমানদের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। এভাবে চলতে থাকলে বাংলাদেশ কাশ্মীর, আরকান, প্যালেস্টাইন হতে বেশি দেরি লাগবে না।

    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728