Header Ads

ad728
  • Breaking News

    ‘সংখ্যালঘু নির্যাতন’ নাকি ‘ সংখ্যালঘুদের দ্বারা নির্যাতন ??



    মিডিয়া সারাদিন ‘সংখ্যালঘু নির্যাতন’ ‘সংখ্যালঘু নির্যাতন’ করে, কিন্তু সংখ্যাগুরুরা যে সংখ্যালঘুদের দ্বারা নির্যাতিত হচ্ছে সে খবর কে রাখে ??
    খবর- মসজিদের জায়গা দখল করে মার্কেট নির্মাণ করেছে হিন্দু সন্ত্রাসী স্বপন মিস্ত্রি
    নারায়ণগঞ্জের জিমখানা রেলওয়ে কলোনীর সন্ত্রাসী স্বপন মিস্ত্রির দাপটে এলাকাবাসী অতিষ্ঠ হয়ে পড়েছে। স্বপন মিস্ত্রি এলাকাবাসীকে কথায় কথায় পুলিশ দিয়ে ধরিয়ে মামলা দেওয়ার ভয় দেখায়। প্রায়ই মহিলাদের অকথ্য ভাষায় গালাগাল করে ও মারধর করে এই স্বপন। বর্তমানে রেলওয়ে কলোনীর মসজিদের জায়গা দখল করে মার্কেট নির্মাণ করে দোকান ভাড়া দিয়ে লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছে স্বপন। নারায়ণগঞ্জের বন্দরসহ বিভিন্ন জায়গায় তার রয়েছে বিশাল সম্পত্তি। রেলওয়ে কলোনীর সরকারী জায়গা অবৈধভাবে দখল করে বনে গেছেন কোটিপতি। নিজের আধিপত্য বিস্তার করতে মুসলিম পরিবারের পারভিন নামে এক মহিলাকে হিন্দু বানিয়ে বিয়ে করে স্বপন। তার নাম বিক্রি করে এভাবে সে রেলওয়ে কলোনীর মসজিদের জায়গা দখল করে মার্কেট নির্মাণ করে দোকান ভাড়া তুলে হাতিয়ে নিচ্ছে লাখ লাখ টাকা।
    মুসলিম নারী হিন্দু বানিয়ে বিয়ে করায় এলাকার মানুষকে ভয় দেখায় সে। স্বপন প্রায়ই বলে বেড়ায় আমি যদি মুসলিমকে হিন্দু বানাতে পাড়ি তাহলে অনেক কিছু করতে পারি। আমি হিন্দু পোলা আমার সাথে বাড়াবাড়ি করলে খবর আছে।
    সূত্র: http://bit.ly/2egwNjz

    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728