Header Ads

ad728
  • Breaking News

    হিন্দুদের খবর নেয়ার জন্য প্রধানমন্ত্রী বিশেষ প্রতিনিধি



    মন্দির ভেঙ্গেছে তাই মাননীয় প্রধানমন্ত্রী বিশেষ প্রতিনিধি পাঠিয়েছে হিন্দুদের খবর নেয়ার জন্য। শেখ হাসিনার বিশেষ প্রতিনিধি আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম হিন্দুদের মন্দির ও বাড়িঘর পরিদর্শন করে বলে- বর্বরোচিত এ ঘটনায় ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনসহ ক্ষতিপূরণ দেওয়ার ব্যাপারে মঙ্গলবার গণভবনে দলীয় ফোরামে আলোচনা করা হবে। প্রধানমন্ত্রী এ ঘটনায় জড়িতদের বিচারের নির্দেশ দিয়েছে।” (http://bit.ly/2evGrf6)
    হায়রে মন্দির ক্ষতিগ্রস্ত হলে প্রধানমন্ত্রী বিশেষ প্রতিনিধি পাঠায়, গণভবনে আলোচনা করে, দোষীদের বিচারের নির্দেশ দেয়। কিন্তু কাবা ঘরের উপর শিবের মূর্তি স্থাপন করলে দোষীদের ব্যাপারে প্রধানমন্ত্রী কিছু বলেন না! গণভবনে আলোচনা করেন না! দোষীদের বিচার চান না! নাসিরনগরে গত তিন-চার দিন যাবত লক্ষ লক্ষ মুসলমান পথে নেমে মিছিল করেছে, বিক্ষোভ করেছে, আন্দোলন করেছে, কিন্তু সেটা নিয়ে সরকারের কোন বক্তব্য নেই !! শেখ হাসিনার কোন প্রতিনিধি সেটা দেখতে আসলো না ?? প্রধানমন্ত্রী কি শুধু হিন্দু জনগোষ্ঠীর প্রতিনিধিত্ব করেন, মুসলমানদের কোন প্রতিনিধিত্ব তার নেই !!
    ৭১ এর আগে এভাবেই সংখ্যাগুরু বাঙালীদের পদদলিত করে সংখ্যালঘু বিহারীদের প্রাধান্য দেয়া হতো, যার ফলশত্রুতি সৃষ্টি হলো ৭১ এর মুক্তিযুদ্ধ।
    হ্যা, ঠিক ধরেছেন, আরেকটি মুক্তিযুদ্ধের জন্য প্রস্তুত হোন।

    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728