Header Ads

ad728
  • Breaking News

    হিন্দুদের প্রতিরোধের ডাক যুক্তরাষ্ট্র আ’লীগের



    নিউইয়র্কে হিন্দু সম্প্রদায়ের সাথে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের দ্বন্দ্ব এখন প্রকাশ্য। হিন্দু সম্প্রদায় হোয়াইট হাউসের সামনে বিক্ষোভ প্রদর্শন ও অন্য যে সব কর্মসূচি পালন করেছে তাতে তিক্ত ও ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেছে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ। হোয়াইট হাউসের সামনে বিক্ষোভ প্রদর্শনকারী হিন্দুদের কঠোর সমালোচনা করে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান তাদের দেশপ্রেম নিয়ে প্রশ্ন তুলেছেন। তাদের উদ্দেশে ড. সিদ্দিক বলেছেন, ‘দেশের প্রতি আপনাদের কোন ভালবাসা নেই’। এক বিবৃতিতে তিনি বলেছেন, ‘বাংলাদেশের অধিকাংশ ধর্মীয় ও শান্তিপ্রিয় মানুষের পরিশ্রম ও বিশ্বাসকে আপনারা নষ্ট করার চেষ্টা করছেন, যা মোটেও একটি স্বাধীন ও সার্বভৌম দেশের জন্য কাম্য নয়’।

    ড. সিদ্দিকুর রহমান বিভিন্ন স্থানে যারা দেশ ও দেশের মানুষের বিশ্বাস, ভালবাসা ও আন্তরিকতাকে বহির্বিশ্বে হীনভাবে তুলে ধরে ফায়দা লুটতে চাচ্ছে তাদেরকে প্রতিরোধ করার জন্য যুক্তরাষ্ট্রে অবস্থানকারী সকল আওয়ামী পরিবার ও বিশ্বের সকল প্রান্তের আওয়ামী লীগ সমর্থক ও শুভাকাক্সক্ষীদের প্রতি আহ্বান জানিয়েছেন।

    ড. সিদ্দিকুর রহমান ফেসবুকে সরাসরি হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের নেতা শিতাংসু গুহকে উদ্দেশ্য করে লিখেছেন, ‘সাম্প্রতিক দিনগুলিতে আপনার সরকার বিরোধী তৎপরতা যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ খুব গভীরভাবে পর্যবেক্ষণ করছে। আপনি যদি অবিলম্বে সরকার বিরোধী তৎপরতা বন্ধ না করেন তবে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ আপনার ও আপনার সহকর্মীদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণে বাধ্য হবে।

    তিনি আরো লিখেছেন, আপনার সাম্প্রতিক লেখালেখি, জাতিসংঘ, পররাষ্ট্র দফতর প্রভৃতি স্থানে বিক্ষোভ সংগঠিত করা, আপনার বক্তৃতা-বিবৃতি প্রভৃতির প্রতি আমাদের এবং আমাদের জননেত্রীর সরকারের দৃষ্টি আকৃষ্ট হয়েছে। আপনি আগুন নিয়ে খেলছেন যার চূড়ান্ত পরিণাম হবে আত্মঘাতী। যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের একজন নেতা আজকাল’কে বলেন, ড. সিদ্দিকুর রহমান খুবই বর্ষিয়ান রাজনীতিক। তাঁর যোগাযোগ ভালো। কেন্দ্র থেকে কোনো প্রকার নির্দেশনা ছাড়া তিনি হিন্দু সম্প্রদায়কে সতর্ক করে বিবৃতি দেবেন বলে মনে হয় না। হিন্দুরা আসলে বেশি বাড়াবাড়ি করছে বলে মন্তব্য করেন তিনি।



    সূত্র: http://bit.ly/2gRXnwJ

    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728