Header Ads

ad728
  • Breaking News

    হিন্দুরা উদ্দেশ্যমূলকভাবে বাংলাদেশে সাম্প্রদায়িক দাঙ্গার পরিস্থিতি তৈরী করতে উদ্ভট নিউজ ছড়িয়ে যাচ্ছে


    একটি ব্লগস্পট সাইটের রেফারেন্স ব্যবহার করে হিন্দুরা ছড়াচ্ছে ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতে ইসলাম নাকি বলেছে- `সুপ্রিম কোর্টের সামনে থেকে গ্রীক দেবির মূর্তি অপসারন না করা হলে এদেশের হিন্দুদের শান্তিতে থাকতে দেওয়া হবেনা,তাদেরকে উচ্ছেদ করা হবে। ‘ (https://shimanto1.blogspot.com/2017/03/blog-post_68.html)

    আমার দৃঢ় বিশ্বাস এ উদ্ভট দাবি একটি সংগঠনের পক্ষ থেকে করা হতে পারে না, যার কারণে তা কোন মিডিয়ায় আসেনি। হিন্দুরা উদ্দেশ্যমূলকভাবে বাংলাদেশে সাম্প্রদায়িক দাঙ্গার পরিস্থিতি তৈরী করতে এ ধরনের উদ্ভট নিউজ ছড়িয়ে যাচ্ছে।

    বলাবাহুল্য, আওয়ামী সরকারের আমলে হিন্দুরা ভিভিআইপি সুযোগ পাওয়ায় তারা কৌশলগত অবস্থান নিয়ে মুসলমানদের কোনঠাসা করে যাচ্ছে। দেখা যাচ্ছে- তারা নিজেরাই অনেক স্থানে নিজেদের মন্দির-বাসাবাড়িতে আগুন দিয়ে মুসলমানদের দোষ দিচ্ছে, জেলে ভরছে। সাম্প্রতিক সময়ে সুপ্রীম কোর্টের সামনে গ্রিক দেবীর মূর্তি স্থাপন ইস্যুতে তারা ইচ্ছা করেই নিজেরা জড়িয়ে সাম্প্রদায়িক ফায়দা লুটতে চাইছে। যার উদহারণ হিসেবে কথিত একটি ব্লগস্পট সাইট থেকে এ ধরনের উস্কানিমূলক নিউজ ছড়ানো হলো।

    যে সব সাম্প্রদায়িক হিন্দু এ ধরনের উদ্ভট ও সাম্প্রদায়িক উস্কানিমূলক নিউজ ছড়াচ্ছে, তাদের অবিলম্বে গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানাচ্ছি।


    ---------------------------------------------------
    --আমার নতুন পেইজ Noyon Chatterjee 5
    (https://www.facebook.com/noyonchatterjee5),
    --পেইজ কোড- 249163178818686 ।

    --আমার ব্যাকআপ পেইজ- Noyon Chatterjee 6 (https://www.facebook.com/202647270140320/)

    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728