Header Ads

ad728
  • Breaking News

    নাস্তিকদের হত্যাকান্ড নিয়ে কিছু কথা

    গতকাল নাজিমুদ্দিন সামাদ নামক এক নাস্তিক মারা গেলো। মারা যাওয়ার সাথে সাথে দেখা গেলো পুরো নাস্তিক কমিউনিটি আল্লাহ-নবী-কোরআন নিয়ে গালাগালি শুরু করলো । বললো- মুসলমানরাই নাকি এ ঘটনা ঘটিয়েছে। দলিল- বিডিনিউজ২৪ আর সিলেটটুডে২৪ এর রিপোর্ট, তারা নাকি জানতে পেরেছে নাস্তিক মারার সময় নাকি হত্যাকারীরা ‘আল্লাহু আকবর’ বলে তাকবীর দিয়েছিলো। ব্যস শুরু হয়ে গেলো গালাগালি।
    আমার মনে পরে, নাস্তিক দলের অন্যতম সদস্য মাহমুদুল হক মুন্সি, তার ওয়েবসাইটে লিখেছিলো- “ দেশ ছাড়ার আগেরদিন পর্যন্ত আমার ভয় ছিলো হয়তো আমাকে খুন করে ফেলে রেখে জামায়াত শিবির বা আনসারুল্লাহর নামে একটা প্রেস রিলিজ দেয়া হবে। এবং সেটা করবে আমাদের পক্ষেরই মানুষেরা।”
    অর্থাৎ নাস্তিক কমিউনিটির মানুষগুলো জানে- তারা নিজেরাই একজন অপরজনকে হত্যা করে এবং মুসলমানদের দোষ দেয়, আল্লাহ নবীকে গালাগাল দেয়। এর বিনিময়ে কেউ পায় ইউরোপের ভিসা, কেউ বা মাসিক ভাতায় কিছু উত্তরণ। পাশাপাশি একজনের জীবনের বিনিময়ে হলেও তাদের ইস্যু কিছুটা চাঙ্গাভাব পাবে।
    তবে সব দোষ নপুংশক মুসলমানদের । কারণ এরা ব্যস্ত খেলাধূলা আর পহেলা বৈশাখ নিয়ে, আল্লাহ-নবীকে হাজাল গালাগাল দিলেও এদের কিছু আসা যায় না। এ কারণেই এতটা মাথায় উঠেছে দুইপয়সা দামের নাস্তিকগুলো।
    মাহমুদুল হক মুন্সির লেখা পড়তে - http://goo.gl/n0758u

    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728