Header Ads

ad728
  • Breaking News

    বর্তমানে মুসলমানদের করুণ অবস্থার জন্য দায়ি কে ?

    বর্তমানে মুসলমানদের করুণ অবস্থা, দায়ি কে ? হিন্দু ?? কখনই না।
    বর্তমানে মুসলমানদের করুণ অবস্থা, দায়ী কে ? আওয়ামী সরকার ?? কখনই না।
    বর্তমানে মুসলমানদের করুণ অবস্থা, দায়ী কে ? মুসলমানরা নিজেই দায়ী, ঠিক বলেছেন।
    নিজের ঘরের দরজায় পাহাড়া বসাবেন না, আর চুরি হলে চোরের দোষ ??
    হিন্দুরা নিজ সম্প্রদায়ের স্বার্থ রক্ষায় ১০০% সাম্প্রদায়িক, মুসলমানদের ঘাড়ে পা রেখে তারা উঠবে, এ ব্যাপারে কোন ছাড় দিতে তারা রাজি নয়। আওয়ামীলীগ বহু কষ্ট করে ক্ষমতায় এসেছে টাকা রোজগার করতে। তাই ক্ষমতা আর টাকার জন্য যার পশ্চাৎ চাটা প্রয়োজন, তারা তাদের পশ্চাতই চাটবে।
    মাঝখান দিয়ে, ২ নৌকায় পা দিয়ে এপার-ওপার সব হারাচ্ছে মুসলমানরা। নিজেদের মধ্যে কোন একতা নাই, কোন লক্ষ্য উদ্দেশ্য নাই, শত্রুকে শত্রু ভাবতে নারাজ, অসাম্প্রদায়িক সেজে ভালো সর্বদা হতে চায় প্রতিপক্ষ হিন্দুদের কাছে, হিন্দুদের ন্যাকা কান্না দেখলে মুসলমানদের বিরোধীতা শুরু করে, বার বার হিন্দুদের লাথি খেলেও হিন্দুরা বন্ধুই, এতবার শত্রু চিনিয়ে দেয়ার পরও শত্রুকে চিনতে পারে না, এমনকি নিজেদের ধর্মগ্রন্থে পর্যন্ত স্পষ্ট বলে দেয়া আছে শত্রু কে, তারপরও ধর্মগ্রন্থের কথা মানতে চায় না মুসলমানরা। বলে- “না সবাই খারাপ না।” ঠিক আছে- শত্রু থেকে সচেতন থাকা কি যায় না ? বলে- না। থাকবো না, ওরা শত্রু না, ওরা আমার ভাই। কিন্তু ওরা যে তোমাদের বিরুদ্ধে প্রকাশ্যে-অপ্রকাশ্যে শত্রুতা করছে, মাস্টারপ্ল্যান করেছে, তোমাদের হারিয়ে দেওয়ার জন্য আটঘাট বাধছে, সেটার বিরুদ্ধে তোমার কোন উদ্যোগ আছে ? না নাই, কারণ আমি তো তাকে শত্রুই ভাবি না, বাকি চিন্তা পরে।
    ঠিক আছে, তবে মনে রেখো, যতই তাদের তোষণ করো, যতই তাদের বন্ধু মনে করো, যতই তাদের কাছে টানো, কোন লাভ হবে না। কুত্তার লেজ পাইপের মধ্যে ঢোকালেও সুযোগ বুঝে বাঁকা হয়ে থাকে। এতদিন জনকণ্ঠ পত্রিকার সম্পাদক আতিকুল্লাহ খান মাসুদ ও বিশিষ্ট আওয়ামী বুদ্ধিজীবি মুনতাসির মামুন বহু হিন্দু তোষণ করেছিলো। কিন্তু লাভ হলো কি ?? কয়েকদিন আগে হিন্দুরাই তাদের নামে কোর্টে মামলা ঠুকে দিয়ে এসেছে। (http://www.ittefaq.com.bd/court/2016/08/21/81397.html)
    ভারতের মুসলমানরা মুসলমান থেকে হিন্দুদের বেশি আপন ভেবেছে, পৃথক ভূমি না চেয়ে হিন্দুদের সাথে থাকতে চেয়েছে। কিন্তু কি লাভ হয়েছে ? এখন শেষ নবীকে বাদ দিয়ে রামকে মানতে বলছে হিন্দুরা।
    আবারও বলছি, মুসলিমরা নিপীড়িত হলে হিন্দুদের আর আওয়ামী সরকারের দোষ দিও না। যে মুসলমান এক গর্তে বার বার ইচ্ছা করে পড়ে, তাকে গবেটের ভাগ্যে হিন্দুদের লাথি খাওয়াই যথার্থ।

    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728