Header Ads

ad728
  • Breaking News

    বি-বাড়িয়ারয় মন্দির ভাঙ্গার বিরুদ্ধে ফতওয়া এবং মুসলমানদের পরিণতি



    বড় বড় হুজুরদের দেখছি- বি-বাড়িয়ারয় মন্দির ভাঙ্গার বিরুদ্ধে ফতওয়া নিয়ে হাজির হয়েছে । বলছে- ইসলামে মন্দির, হিন্দুদের বাড়িঘর ভাঙ্গা নাই। আবার কেউ বলছে- যারা শিবের ছবি দিছে, আর যারা মন্দির ভাঙ্গছে, উভয়ই সমান অপরাধী।
    মানলাম হুজুরদের কথা। কিন্তু ঐ হুজুরদের টাইমলাইন ঘেটে কিন্তু কাবা ঘরের উপর শিবের মূর্তি দেওয়ার পর প্রতিবাদে কোন স্টাটাস পাইলাম না। কাবা ঘরের উপর শিবের মূর্তির স্ট্যাটাসের ঘটনা ঘটছে শনিবার, আর মন্দির ভাঙ্গা হইছে সোমবার। ঘটনার ৪৮ ঘণ্টা পার হয়ে গেলেও তাদের প্রতিবাদের সময় নাই, কিন্তু মন্দির ভাঙ্গার খবর পৌছাতেই তাদের প্রতিবাদের বহর উঠছে। ইসলামে হিন্দুদের বাড়িঘর ভাঙ্গতে নিষেধ করা হইছে মানলাম, কিন্তু ধর্ম অবমানার বিরুদ্ধে প্রতিবাদ করার কথা কি বলা হয় নাই ? যদি হয়েই থাকে, তবে আপনার প্রতিবাদ কোথায় ? আর যে ব্যক্তি নিজ ধর্মের অবমাননা দেখে চুপ করে থাকে, তার শাস্তি সম্পর্কে ইসলামে কি বলা হইছে ? সেখানে কবি নিরব কেন ? ৪৮ ঘন্টা পার হলে গেলেও আপনি নিজ ধর্ম অবমাননা দেখে চুপ থাকায় আপনার উপর কোন ফতওয়া বর্তালো, সেটারও হিসেব দয়া করে দিয়েন।
    তাই যে সব হুজুর মূর্তি ভাঙ্গার খবর পেয়ে বড় বড় ফতওয়া নিয়ে হাজির হয়েছে, দয়া করে তাদের টাইমলাইন/বক্তব্য ঘেটে দেখুন। যদি দেখেন, তারা শিবের ছবি দেওয়ার পর প্রতিবাদ করেছে, তবে তাদের কথ গ্রহণযোগ্য, আর যদি দেখেন ঐ সময় চুপ ছিলো, কিন্তু মূর্তি ভাঙ্গার পর তার ফতওয়ার কথা মনে পড়ছে, তবে বুঝবেন ঐ হুজুরে সমস্যা আছে।
    কেমন সমস্যা ??
    মুসলমানদের দ্বিতীয় যুদ্ধে উহুদে আব্দুল্লাহ ইবানে উবাইয়ের কথা নিশ্চয়ই মনে আছে আপনাদের ?? এই হুজুররা হচ্ছে আব্দুল্লাহ ইবানে উবাইয়ের বতর্মান যুগের ভার্সন। তাই এদের থেকে সাবধান।

    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728