Header Ads

ad728
  • Breaking News

    চট্টগ্রামের হিন্দু শিক্ষকের ইসলাম অবমাননা







    চট্টগ্রামের চন্দনাইশে হিন্দু শিক্ষক স্বপন কুমার ক্লাসরুমে ‘আল্লাহ’ লেখা পা দিয়ে মাড়ায়। এ ঘটনায় শিক্ষক স্বপন কুমারের বিরুদ্ধে চন্দনাইশ এলাকায় তীব্র ক্ষোভ বিরাজ করছে। মুসলমানরা এর বিরুদ্ধে তীব্র প্রতিবাদ ও প্রতিবাদ প্রদর্শন করেছে। কিন্তু দুঃখের বিষয়, এখন পর্যন্ত ঐ সাম্প্রদায়িক আঘাত দানকারী শিক্ষককে গ্রেফতার করেনি পুলিশ।
    আগামীকাল জুমার নামাজের পর প্রত্যেক মসজিদে মসজিদে এ ঘটনার বিরুদ্ধে তীব্র নিন্দা জ্ঞাপন করা উচিত। বিশেষ করে আলোচনা করা উচিত-
    হিন্দুদের বাড় বেশি বেড়ে গেছে। কিছুদিন আগে নারায়নগঞ্জে এক হিন্দু শিক্ষক ক্লাস রুমে ইসলাম অবমাননা করে। হিন্দুরা প্রতিনিয়ত অনলাইনে প্রকাশ্যে ইসলাম ও মুসলমানদের বিরুদ্ধে গালিগালাজ করে যাচ্ছে। বিভিন্ন এলাকায় মুসলমানরা প্রকাশ্যে মুসলমানদের বিরুদ্ধে হিন্দুদের অস্ত্র হাতে নিয়ে কুরুক্ষেত্র করার হুমকি দিচ্ছে, জবাই করার হুমকি দিচ্ছে। কিন্তু এগুলো দেখেও না দেখার ভান করছে। এখন পর্যন্ত এ সব ধর্ম অবমাননার ঘটনায় কোন হিন্দুকে শাস্তি দেয়নি প্রশাসন। সরকার যদি এ সব সাম্প্রদায়িক সন্ত্রাসী হিন্দুর বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা না দেয়, তবে আরেকটা মুক্তিযুদ্ধের জন্য সবার প্রস্তুত থাকা উচিত।
    খবরের সূত্র: http://bit.ly/2eeyWsI

    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728