Header Ads

ad728
  • Breaking News

    Noyon Chatterjee 4 ডিলিট করেছে ফেসবুক। আমার নতুন পেইজ Noyon Chatterjee 5


    গত ২দিন আগে Noyon Chatterjee 4 পেইজটি পার্মানেন্টলি ডিলিট করে দিয়েছে ফেসবুক। আমি এখন থেকে Noyon Chatterjee 5 পেইজে লেখালেখি করবো। এ নিয়ে আমার মোট পেইজ ডিলিট করা হলো ৬টি।
    প্রথমটির নাম ছিলো বাংলায় নয়ন চ্যাটার্জি (৪৬ হাজার লাইক), এরপর Noyon Chatterjee Return (২৬ হাজার লাইক), এরপর Noyon Chatterjee Official, এরপর Noyon Chatterjee 2, এরপর Noyon Chatterjee 3 এবং সর্বশেষ Noyon Chatterjee 4 ।
    গত বেশ কিছুদিন যাবত আমি ঠিকমত লেখালেখি করতে পারছি না। দেশের বাইরে থাকায় পরিবেশে খাপ খাওয়ায় নিতে একটু সময় লাগছে। তবে আশা করছি খুব শিঘ্রোই আগের ধারায় ফিরে আসবো। তবে আমি এটা মোটামুটি নিশ্চিত, আমি যদি নয়ন চ্যাটার্জি-১০০’ও খুলি তবে আমার পাঠক সমাজের সমস্যা হবার কথা নয়, তারা অনায়াশে আমাকে খুজে নিতে পারবে। তাই হাজারটা পেইজ নষ্ট করেও লাভবান হওয়া সম্ভব নয়। আমি আমার পাঠকদের ধন্যবাদ দিতে চাই, কারণ আমি কিছুদিন লেখালেখি না করায় তারা বার বার ইনবক্সে জানতে চেয়েছেন আমার অবস্থার কথা, ‍সুস্থতা-অসুস্থতার কথা।
    আপনাদের প্রতি আহবান থাকবে, যদি মনে হয় আমার এ পেইজ একটি সংগ্রাম, যদি মনে হয় এই পেইজটি দ্বারা কাজ হচ্ছে এবং হবে, যদি বুঝতে পারেন বিরোধী শক্তি পেইজ নষ্টের মাধ্যমে পেইজকে সবার থেকে আড়াল করতে চাইছে, তবে অনুগ্রহ করে সবাই সবার আইডি/পেইজ থেকে পেইজটিকে প্রমোট করবেন। মনে রাখবেন- Noyon Chatterjee 5 কে প্রমোট করে আপনি নিজেও সে সংগ্রামের অংশ হয়ে গেলেন। সবাইকে ধন্যবাদ।

    --আমার নতুন পেইজ Noyon Chatterjee 5
    (https://www.facebook.com/noyonchatterjee5),
    --পেইজ কোড- 249163178818686 ।

    --আমার ব্যাকআপ পেইজ- Noyon Chatterjee 6 (https://www.facebook.com/202647270140320/)

    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728