Header Ads

ad728
  • Breaking News

    এবার রাষ্ট্রধর্ম ইসলামের বিরুদ্ধে বিষোদগার করলো যাদুকর জুয়েল আইচ



    গত কয়েকদিন আগে রাষ্ট্রধর্ম ইসলামের বিরোধীতা করে বিডিনিউজ২৪-এ সাক্ষাৎকার দিয়েছে গৌরাঙ্গ লাল রায় ওরফে যাদুকর জুয়েল আইচ। মজার বিষয় হলো যেই দিন আশকোনাতে কথিত জঙ্গীদমন হলো সেই দিনই প্রকাশ করা হলো বিডিনিউজের সেই সাক্ষাৎকার। (http://bit.ly/2hqzUYG)
    গৌরাঙ্গ লাল রায় ওরফে জুয়েল আইচ হচ্ছে একজন যাদুকর। আর যাদুমানেই ধোকা। মানুষকে ধোকা দেয়াই হচ্ছে যাদুকরদের কাজ। যে যত বড় ধোকাবাজ সে তত বড় যাদুকর। গৌরাঙ্গ লাল রায় সেই শ্রেণীর একজন উচ্চমানের ধোকাবাজ।
    বিডিনিউজের সেই প্রতিবেদনে সেই রাষ্ট্রধর্ম ইসলামের বিরোধীতা করতে গিয়ে সে নিজেকে গেরিলা মুক্তিযোদ্ধা হিসেবে দাবি করেছে এবং স্বশরীরে যুদ্ধের বর্ণণাও দিয়েছে। অথচ সরকারিভাবে প্রকাশিত পিরোজপুর জেলার মুক্তিযোদ্ধাদের তালিকায় গৌরাঙ্গ লাল আইচের নাম নেই ! (http://bit.ly/2hqvBwr)

    যদিও মাঝে মাঝে নিজেকে জাহির করতে ধোকাবাজ গৌরাঙ্গ লাল আইচ নিজেকে ৯ নম্বর সেক্টরের মুক্তিযোদ্ধা হিসেবে দাবি করতে চায়, কিন্তু ইতিহাসে তার ভারত পালিয়ে যাওয়ার কাহিনী বার বার পাওয়া যায়। এমনকি ভীতু প্রকৃতির গৌরাঙ্গের অসুস্থতার অজুহাতে বেশিরভাগ সময় কাটে পশ্চিমবঙ্গের বাহাদুরপুর শরণার্থী ক্যাম্পে। দেশ স্বাধীনের পর দিন ১৭ই ডিসেম্বর সে বাংলাদেশে প্রবেশ করে। (http://bit.ly/2i7674s)
    আরো ইতিহাস হচ্ছে- একাত্তরে গৌরাঙ্গ লাল আইচের ফ্যামিলিকে রক্ষা করেছিলো স্থানীয় মুসলিম লীগ নেতা। ঐ মুসলিম লীগ নেতা যদি না থাকতো তবে গৌরাঙ্গ লাল আইচের ফ্যামিলির বেচে থাকার সম্ভবনা ছিলো না। (http://bit.ly/2hmCihb)
    যাই হোক, আজকাল ইতিহাস অনেক পাল্টেছে । অনেক হিন্দুই ৭১ এ ভারত পালিয়ে এখন মুক্তিযুদ্ধের কমান্ডার সেজে বসেছে। এই তো কয়েকদিন আগে মুক্তিযুদ্ধা আত্মসাৎ করে জেলে গিয়েছে সিলেট জেলার ভুয়া মুক্তিযোদ্ধা কমান্ডার সুব্রত চক্রবর্তী জুয়েল।
    তবে মোটামুটি নিশ্চিত- বাংলাদেশের হিন্দুদের এখন অন্যতম লক্ষ্য সংবিধানে রাষ্ট্রধর্ম ইসলামকে বাদ দেয়া। এজন্য তারা যতকিছু করা দরকার, তার সবটাই করবে।
    -----------------------------------
    --আমার নতুন পেইজ Noyon Chatterjee 5
    (https://www.facebook.com/noyonchatterjee5),
    --পেইজ কোড- 249163178818686 ।


    --আমার ব্যাকআপ পেইজ- Noyon Chatterjee 6 (https://www.facebook.com/202647270140320/)

    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728