Header Ads

ad728
  • Breaking News

    নিউমার্কেটের ফটকে কয়েকটা মিনার লাগানোয় সেখানে সাম্প্রদায়িকতা (!) খুজে পেয়েছে বিডিনিউজ !


    আজকে বিডিউনিজ২৪ ছবি ঘরে নিউমার্কেটের সংস্কার কাজের একটা ছবি দিয়ে ক্যাপশনে বলেছে- `ঢাকার নিউ মার্কেটে কয়েক মাস ধরে চলছে সংস্কার কাজ, যাতে ফটকে যুক্ত হচ্ছে মিনার।এই পরিবর্তনকে নকশা বিকৃতি ও স্থাপনায় সাম্প্রদায়িকতার ছাপ হিসেবে দেখছেন স্থপতি ইকবাল হাবিব।‘ (http://bit.ly/2mrU4no)

    ফটকে কয়েকটা মিনার লাগানোয় সেখানে সাম্প্রদায়িকতা (!) খুজে পেয়েছে বিডিনিউজ !! অদ্ভূত।
    এবার আসুন ২০১৫ সালে হিন্দুদের হোলি পূজা নিয়ে বিডিউনিজ২৪ এর একটা খবর দেখি, যেখানে বলা হচ্ছে- টানা অবরোধের মধ্যেও রঙের উৎসব ‘দোলে’ মেতে উঠেছিলেন ঢাকার প্রাচীন অংশ পুরান ঢাকার অধিবাসীরা। শুক্রবার শাঁখারীবাজারের অলিতে গলিতে রঙ ছোড়াছুড়ি আর আবিরে রাঙা তরুণ-তরুণীদের উচ্ছ্বাসে ফুটে উঠেছে অসাম্প্রদায়িক বাংলাদেশের চিত্র।` (http://bit.ly/2nINDwv)

    যে বিডিউনিজ সামান্য একটা মিনারের মধ্যে সাম্প্রদায়িক খুজে পেলো, সে আবার ভোল পাল্টে কৃষ্ণ যৌন নির্যাতনের দিবস, মানে হোলি পূজার মধ্যে অসাম্প্রদায়িকতা খুজে পেলো !!!!
    অদ্ভূত !!!

    আমি কয়েকদিন আগে বলেছিলাম, ইহুদীরা সব সময় লোকাল প্যাগানিজম বা মূর্তিপূজকদের প্রমোট করে ইসলাম বা খ্রিস্টবাদের বিরুদ্ধে (http://bit.ly/2nDG8af)। বাংলাদেশেও ইহুদীরা হিন্দু বা মূর্তিপূজকদের প্রোমোট করে মুসলমানদের বিরোধীতার জন্য। এজন্যই যখন খবর আসে কলকাতার বইমেলায় বাংলাদেশের স্টল কান্তজির মন্দির আকৃতির, যখন খবর আসে একুশে বইমেলায় প্রত্নতত্ত্ব বিভাগের স্টলের আকৃতি কান্তজির মন্দিরের আকৃতি কিংবা সুপ্রীম কোর্টের সামনে গ্রিক ধর্মের মূর্তি স্থাপিত হয়েছে তখন সেখানে সাম্প্রদায়িকতা নয় বরং অসমাম্প্রদায়িকতা খুজে পায় বিডিনিউজ২৪ , অথচ সামান্য একটা মিনারের মধ্যে বিষ্ময়কর সাম্প্রদায়িকতায় তার দিগম্বর হয় (উল্লেখ্য, পাকিস্তান আমলে নিউমার্কেট তৈরী হয়েছিলো একটি মুসলিম পরিবার মানে ততকালীন প্রধানমন্ত্রী নুরুল আমিনের পরিবারের শপিং করার জন্য)

    আসলে বিডিনিউজ২৪ ডট কমের প্রতিষ্ঠাতা, মালিক ও এডিটর তৌফিক ইমরোজ খালিদি (fb- https://www.facebook.com/toufique.khalidi) বড় মাপের এক ইহুদী এজেন্ট। ইহুদীবাদী মিডিয়া দিয়ে বাংলাদেশের ইসলাম ধ্বংস করার অন্যতম লক্ষ্য। জানি না কবে বাংলাদেশের মুসলমানরা এগুলো বুঝবে।


    ---------------------------------------------------
    --আমার নতুন পেইজ Noyon Chatterjee 5
    (https://www.facebook.com/noyonchatterjee5),
    --পেইজ কোড- 249163178818686 ।

    --আমার ব্যাকআপ পেইজ- Noyon Chatterjee 6 (https://www.facebook.com/202647270140320/)

    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728