Header Ads

ad728
  • Breaking News

    বাংলাদেশে হিন্দুরা নাকি সংখ্যালঘু ও নির্যাতিত, কিন্তু-

    ১) আজকে খবরে দেখলাম, নারায়নগঞ্জে সুমন চন্দ্র দাস, মিরার চন্দ্র দাস, খোকন চন্দ্র দাস ও কাতির্ক চন্দ্র দাস নামক একদল সংখ্যালঘু হিন্দু আমেনা আক্তার বিউটি নামক সংখ্যাগুরু মুসলিম নারীকে অপহরণ করে নিয়ে গেছে (http://bit.ly/2lX41r5)। তাই স্বাভাবিকভাবে প্রশ্ন জেগেছে, আজকে বাংলাদেশে প্রকৃত নির্যাতিত কে ??
    ২) খবরে দেখলাম- কুমিল্লায় জাকির নামক এক সংখ্যাগুরু ব্যবসায়ীকে হত্যা করে ধরা খেয়েছে বাবুল সাহা (৫৫),গীতা রাণী সাহা, মিঠুন সাহা (২৩), টুটুল সাহা (২৬) ও শিমুল সাহা (১৯) নামক ৫ সংখ্যালগু (http://bit.ly/2mOe8Ms)। আপনি বলুন- এ দ্বারা কি আদৌ প্রমাণ হয় হিন্দুরা নির্যাতিত ও সংখ্যালঘু ??
    ৩) খবরে দেখলাম- এমপি লিটন হত্যার পেছনেও নাকি জড়িত আছে চন্দন কুমার রায় নামক এক সংখ্যালঘু (http://bit.ly/2mwxXfc)। আসলে আপনি বলুন তো, কারা আজ কলকাঠি নাড়ছে সবকিছুর ??
    খবরে দেখলাম- শুধুমাত্র সংখ্যালঘু ক্রিকেটার লিটন কুমার দাসকে জাতীয় দলের রাখার জন্য মুশফিকুর রহিমের কিপিং পাউয়ার কেড়ে নেয়া হচ্ছে। (http://bit.ly/2mvQ0lN) যদিও রয়েছে নানান অজুহাত, কিন্তু তারপরও কি জাতীয় দলে সংখ্যালঘু কোটাকে কেউ অস্বীকার করতে পারবেন ??
    ৫) ফেসবুকে দেখলাম- বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সংখ্যালঘু নেতা শিতাংসু গুহ চাইছে- পৃথিবী থেকে মুসলমানদের বিতারণ করতে (http://bit.ly/2mIzOtD, আর্কাইভ- http://archive.is/eexbj)। আপনি বলুন- এ বক্তব্যের দ্বারা কি প্রমাণ পায় না- মুসলমানদের ধ্বংসই এখন হিন্দুদের একমাত্র কাম্য।
    ৬) খবরে দেখলাম- এক সংখ্যালঘুর করা মামলায় জেলে মৃত্যুর দিন গুনছে বাংলাদেশের ৮ম শীর্ষ ধনী ৮৮ বছরের ‍বৃদ্ধ রাগীব আলী। (http://bit.ly/2lgwlGc) আপনি বলুন, বাংলাদেশে হিন্দুরা কোন গিয়ারে আছে ?
    ৭) এদিকে রাজশাহীতে শত বছর পুরাতন মন্দির ভেঙ্গে ফেলেছে হিন্দুরাই। (http://bit.ly/2lgoCZ3) যদিও এখানে যদি মুসলমানরা ভুলেও একটু উকি মারতো তবে হতো সর্বনাশ, সব দোষ পড়তো পুরো মুসলিম জাতির ঘাড়ে।
    ৮) খবর পেলাম- সোনালি ব্যাংকের ব্যবস্থাপক নেপাল চন্দ সাহা নাকি ১২৬ কোটি টাকা আত্মসাৎকরে পালিয়েছে। এবার বুঝুন কাদের রাজত্ব চলছে । (http://bit.ly/2lCt9Rr)
    আসলে বাংলাদেশে এখন হিন্দুরাই সংখ্যাগুরু, আর মুসলমানরা সংখ্যালঘু। মুসলমানরাই নিপীড়িত আর হিন্দুরা নিপীড়ক। মুসলমানরাই শাসিত আর হিন্দুরা শাসক। এজন্যই কয়েকদিন আগে- মিঠুন চৌধুরী নামক এক হিন্দু বলেছিলো- আমরা বাংলাদেশে রামরাজত্ব প্রতিষ্ঠা করবো”(http://bit.ly/2lX5o9m)। তবে আমি বলবো- বাংলাদেশে হিন্দুদের রামরাজত্বের আর কিছু বাকি আছে কি ??

    ---------------------------------------------------
    --আমার নতুন পেইজ Noyon Chatterjee 5
    (https://www.facebook.com/noyonchatterjee5),
    --পেইজ কোড- 249163178818686 ।

    --আমার ব্যাকআপ পেইজ- Noyon Chatterjee 6 (https://www.facebook.com/202647270140320/)

    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728