Header Ads

ad728
  • Breaking News

    চোখ বাধা গ্রিক দেবী পক্ষপাতিত্ব করলো কেন ?

    সেন্টার ফর ইনজ্যুরি প্রিভেনশন অ্যান্ড রিসার্চ বাংলাদেশ (সিআইপিআরবি)-এর জরিপ অনুসারে বাংলাদেশে সড়ক দুর্ঘটনায় দৈনিক মারা যায় ৬৪ জন। অর্থাত ৩৬৫ দিন বা ১ বছরে মারা যায় ২৩ হাজার জন, আর গত ৬ বছরে মারা গেছে প্রায় ১ লক্ষ ৪০ হাজার লোক। (http://bit.ly/2lwVOaG)

    কিন্তু দু:খজনক হলেও সত্য এই ১ লক্ষ ৪০ হাজার লোক হত্যার বিচার হয়নি। কিন্তু বিষ্ময়করভাবে ৬ বছর আগে এক তারেক মাসুদ ও মিশুর মুনীর হত্যার বিচার করেছে সরকার। এর কারণ অনুসন্ধানে কিছুক্ষণ আগে তারেক মাসুদের মাটির ময়না সিনেমাটা দেখলাম (আগে দেখার সুযোগ হয়নি)। পুরোটা সিনেমাটা এন্টি ইসলামীক সাবলিমিনাল মেসেজে ভরপুর। মাদ্রাসা শিক্ষাব্যবস্থা খারাপ বানানো, ইসলামী নিয়ম-প্রথাকে বৃদ্ধাঙ্গুলি দেখানো, মুসলমানদের মুক্তিযুদ্ধবিদ্বেষী বানানো, মুসলমানদের কুসংস্কারাচ্ছন্ন করে হিসেবে, হিন্দুদের পূজাকে আকর্ষনীয় করা সবই দেখানো হয়েছে সিনেমাটিতে। বলা যায়, বর্তমান তথাকথিত নাস্তিক্যবাদী ইসলামবিদ্বেষী মহলের বসের বসের বস হচ্ছে তারেক মাসুদ ও মিশুর মুনীর ।


    কি বললেন ? আমি খুনির পক্ষ নিচ্ছি ???
    না আমি খুনির পক্ষ নেইনি। আমি সকল খুনির বিচার চেয়েছি মাত্র। আমি সস্তা ইমোশোনের ব্যবসা করি না। আমার মতে- ১ লক্ষ ৪০ হাজার লোকের খুনিদের ছেড়ে দিয়ে মাত্র ১ খুনির বিচার করা, বিচারের নামে পক্ষপাতিত্ব ও ব্যক্তি হিংসাই নির্দেশ করে।

    তবে চোখ বাধা গ্রিক দেবী পক্ষপাতিত্ব করলো কেন ???
    সুপ্রীম কোর্টে বসানো গ্রিক দেবীর চোখ বাধা। সে বাধা চোখে আস্তিক-নাস্তিক পার্থক্য করতে পারে না। তার তো ১ লক্ষ ৪০ হাজার লোক হত্যার বিচার করার কথা ছিলো, কিন্তু সে কেন ১ লক্ষ ৪০ হাজার লোকের হত্যাকারীকে দেখতে পারলো না, পারলো শুধু ঐ নাস্তিক্যবাদী দলের দুই নেতাকে ?? গ্রিক দেবী জাস্টিসিয়া কি তবে বাধা চোখের নিচে থ্রিডি চশমা বসিয়েছে ?

    আসলে সরকার জনগণ ও পেশাজীবি সমাজের মধ্যে সংঘাত ঘটিয়ে সবার দৃষ্টি অন্যদিকে ফেরাতে চাইছে। যার মাধ্যমে তার লুটপাট ও চুরির রাস্তা সহজ হবে।

    ---------------------------------------------------
    --আমার নতুন পেইজ Noyon Chatterjee 5
    (https://www.facebook.com/noyonchatterjee5),
    --পেইজ কোড- 249163178818686 ।

    --আমার ব্যাকআপ পেইজ- Noyon Chatterjee 6 (https://www.facebook.com/202647270140320/)

    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728