Header Ads

ad728
  • Breaking News

    আমার যৌনতার অধিকার ফিরিয়ে দাও


    আমার যৌনতার অধিকার ফিরিয়ে দাও
    না, আমি অবৈধ চাই না। বৈধ চাই।
    আমার যৌন অধিকার আটকানোর
    তুমি কে ?

    আমার ব্যক্তি স্বাধীনতা
    আমার ব্যক্তি চাহিদা
    তুমি আইন করে আটকাতে পারো না
    ১৮/২১ বছরের আগে বিয়ে করা যাবে না ?
    এই আইন আমি মানি না।

    তার ঢের আগে যৌনচাহিদার সৃষ্টি
    ক্ষুধা লেগেছে, তুমি আইন করে খেতে দেবে না
    এটা কেমন কথা ??
    আমি ক্ষুধার যন্ত্রনায় হাসফাস করি
    বৈধ ছেড়ে অবৈধ ধরি
    পর্নোগ্রাফী আর লিটনের ফ্ল্যাট
    হয়ে যাই অপরাধী !
    কেন বোঝ না আমার কষ্ট !!
    দাও, আমার বৈধ যৌনতার অধিকার ফেরত দাও !!

    কতশত কিশোরী প্রতিদিন যায় ক্লিনিকে
    এ্যাবোরেশন আর ডিএনসি
    কেন তুমি আমার শিশুর বাচার অধিকার কেড়ে নাও ?
    কেন ! তুমি আমার যৌনতার বৈধতা দিতে চাও না ?
    ফিরিয়ে দাও আমার বৈধ যৌনতার অধিকার।

    প্রথমে করেছি গর্ভপাত, হয় না পরে আর গর্ভধারণ
    এতো আমার দোষ নয়, সব তোমাদের ঐ আইনের।
    তোমার বাবা শেখ মুজিব বিয়ে করেছিলো ১০-এ
    তোমার মায়ের বয়স ৩
    কেন তাদের উপর আইন প্রয়োগ করো না ?
    কেন তাদের জেলে ভরো না
    ফিরিয়ে দাও আমার বৈধ যৌনতার অধিকার।

    কেউ চায় বাকস্বাধীনতা
    কেউ চায় ভোটের স্বাধীনতা
    কিন্তু বৈধ যৌনতার স্বাধীনতার বেলায় কেন এত কার্পন্য ?
    স্বাধীন রাষ্ট্রে সবকিছু স্বাধীন হলে
    বৈধ যৌনতা কেন থাকবে পরাধীন ?
    ভেঙ্গে ফেলো সব আইন
    ফিরিয়ে দাও আমার বৈধ যৌনতার অধিকার।
    ফিরিয়ে দাও !!

    বাল্যবিবাহ নিরোধ আইনের নামে বৈধ যৌনতার অধিকার হরণ বন্ধ হোক।

    (ছবি : কিশোর প্রেমিক-প্রেমিকা রমজান আলী ও সুখী আকতার । যারা বিয়ে করতে না পারায় এক সাথে আত্মহত্যার পথ বেছে নেয়।)


    ---------------------------------------------------
    --আমার নতুন পেইজ Noyon Chatterjee 5
    (https://www.facebook.com/noyonchatterjee5),
    --পেইজ কোড- 249163178818686 ।

    --আমার ব্যাকআপ পেইজ- Noyon Chatterjee 6 (https://www.facebook.com/202647270140320/)

    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728