Header Ads

ad728
  • Breaking News

    পহেলা বৈশাখ ইস্যুতে প্রোফাইল পিকগুলো যেভাবে হতে পারে ....

    রাষ্ট্রধর্ম ইস্যুতে প্রোফাইল পিক চেঞ্জ ছিলো সাফল্যের অন্যতম বড় কারণ। পহেলা বৈশাখ ইস্যুতেও প্রোপিক চেঞ্জ করা যায় নাকি সেটাও ভেবে দেখা দরকার। যারা ঐ সময় প্রোপিক চেঞ্জ করার জেনারেটর তৈরীতে কাজ করেছিলেন, তাদের এখনও এগিয়ে আসা উচিত।
    প্রোফাইল পিকগুলো এমন হতে পারে-
    ১) পহেলা বৈশাখকে বয়কট করুন
    ২) পহেলা বৈশাখ নিষিদ্ধ করতে হবে
    ৩) পহেলা বৈশাখ বর্জন করুন
    ৪) “আমি মুসলমান, আমি বৈশাখী পূজা করি না”
    ৫) “আমি মুসলমান, আমি পহেলা বৈশাখ নামক শিরক করি না”
    ৬) আমি বৈশাখী পূজাকে না বলেছি
    ৭) ‍আমি পহেলা বৈশাখ বর্জন করেছি, আপনি ?
    ৮) Say No to Pohela Boishakh
    ৯) Boycott Pohela Boishakh
    এক্ষেত্রে সর্বোচ্চ প্রযুক্তিগত সুবিধা আশা করছি, তবে মনে রাখতে হবে সময় খুব কম, তাড়াতাড়ি করতে পারলে খুব ভালো। সবাইকে ধন্যবাদ।

    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728