Header Ads

ad728
  • Breaking News

    পহেলা বৈশাখের বিরুদ্ধে ইসলামী সংগঠনগুলো প্রতিবাদ


    মুসলমানদের পহেলা বৈশাখ পালন করা থেকে বিরত থাকা উচিত : চরমোনাই পীর
    পহেলা বৈশাখের চেতনাকে কৌশলে ভারতমুখী করা হচ্ছে বলে মন্তব্য করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির ও চরমোনাই পীর মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম। সোমবার এক বিবৃতিতে তিনি এ মন্তব্য করেন।
    বিবৃতিতে তিনি বলেন, পহেলা বৈশাখের নামে দেশময় অশ্লীলতা-বেহায়াপনা ও নগ্নতার ছড়াছড়িতে মুসলিম জাতিসত্তাকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে যাওয়া হচ্ছে। বিগত পহেলা বৈশাখের অনুষ্ঠানগুলোতে নারী নির্যাতনের দৃষ্টান্ত আছে। পহেলা বৈশাখের চেতনাকে কৌশলে ভারতমুখি করা হচ্ছে।
    চরমোনাইপীর আরও বলেন, ভিনদেশি সংস্কৃতি আমদানির মাধ্যমে আমাদের সংস্কৃতি ধ্বংসের সব প্রস্তুতি চলছে। ভারতীয় আগ্রাসনের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে দেশপ্রেমিক ঈমানদার জনতাকে। মুসলমানদের পহেলা বৈশাখ উৎসব পালন করা থেকে বিরত থাকা উচিত। কেননা মুসলমানদের আলাদা ইসলামি সংস্কৃতি আছে।
    (http://goo.gl/AsZJ1t)
    ------------------------------------------------------------------------------
    ‘পহেলা বৈশাখ পালনের নামে ইসলাম ও সমাজ বিরোধী কার্যকলাপ বন্ধ করুন’-------- ইসলাম বিরোধী কার্যকলাপ প্রতিরোধ সম্মিলিত সংগ্রাম পরিষদের, সিলেট
    ইসলাম বিরোধী কার্যকলাপ প্রতিরোধ সম্মিলিত সংগ্রাম পরিষদের উদ্যোগে বর্ষবরণের নামে ইসলাম বিরোধী কার্যকলাপ বন্ধের দাবীতে সোমবার বিকাল ৫টায় সিলেট নগরীর ঐতিহাসিক কোর্ট পয়েন্টে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তারা বলেছেন, পহেলা বৈশাখ উদযাপন উপলক্ষে ইসলাম ও সমাজ বিরোধী কার্যকলাপ জাতিকে ধ্বংসের পথে নিয়ে যাচ্ছে। মঙ্গল প্রদীপ প্রজ¦লন ও মঙ্গল যাত্রা মুসলমান ঈমানদারদের কোন কাজ নয়। অমুসলমানদের সাংস্কৃতিক উদযাপনের মাধ্যমে মুসলমানদের তাহযিব তমদ্দুনকে ধ্বংস করার গভীর ষড়যন্ত্র চলছে। নেতৃবৃন্দ বলেন, বর্ষবরণের নামে যুবক যুবতিদের অবাধ চলাফেরা, অশ্লীলতা, বেহায়াপনা চলতে পারে না। (http://dainiksylhet.com/details/54685)

    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728