Header Ads

ad728
  • Breaking News

    জনসংখ্যা ফ্যাক্টর এবং মুসলমানদের অজানা অধ্যায়

    সম্প্রতি ভারতের এক সন্নাসী প্রত্যেক হিন্দু পরিবারকে ১০টি করে সন্তান নেয়ার আহবান জানিয়েছে। হিন্দু দম্পতিদের প্রতি এই আহবান নতুন কিছু নয়, এর আগেও অধিক সন্তান নিলে পরিবারগুলোকে আর্থিক প্রণদনা দেবার ঘোষণা দেয় হিন্দুত্ববাদী সংস্থা আরএসএস। শুধু ভারতের হিন্দুরাই নয়, ইউরোপের খ্রিস্টানরাও জনসংখ্যা বৃদ্ধির জন্য তোরজোর শুরু করেছে। অনেক ইউরোপী রাষ্ট্রই এখন অধিক সন্তানের জন্য আলাদা আলাদা পুরুষ্কার দিচ্ছে। বৌদ্ধ সংখ্যাগুরু রাষ্ট্র চীনও তার অবস্থান থেকে সরে এসেছে। এক সন্তান নীতি বাতিল করে অধিক সন্তানের দিকে চোখ দিয়েছে তারা।
    এই যখন অন্য ধর্মগুলোর অবস্থা, তখন মুসলমানদের অবস্থা সম্পূর্ণ বিপরীত। বিপরীত বলছি দুটো কারণে-
    ১) বর্তমান বিশ্বে মুসলমানদের প্রকৃত জনসংখ্যা কত, সেটা সম্পূর্ণই গোপন। গত ১৫-২০ বছর আগে যা অমুসলিম মিডিয়ায় প্রচারিত হচ্ছিলো তাই এখন প্রচারিত হচ্ছে। যেহেতু মুসলমাদের নিজস্ব কোন মিডিয়া বা জরিপ সংস্থা নেই, তাই মুসলমানদের প্রকৃত জনসংখ্যা বের করার পদ্ধতিও বের হচ্ছে না। কিন্তু বিশ্বব্যাপী মুসলিম বিরোধী কার্যক্রম, মুসলমানদের জনসংখ্যা নিয়ে অমুসলিমদের কুৎসিত বিবৃতি এবং সর্বপরি অমুসলিমদের জনসংখ্যা বৃদ্ধি করতে তোরজোর এটাই প্রমাণ করে, অবশ্যই মুসলমানদের জনসংখ্যা অত্যধিক বৃদ্ধি পেয়েছে, যার দরুণ মহা চিন্তায় পড়ে গেছে অমুসলিমরা।
    ২) বিশ্বব্যাপী অমুসলিম রাষ্ট্রগুলো যখন জন্মবৃদ্ধি করতে উঠে পড়ে লেগেছে, সেখানে বাংলাদেশের মত মুসলিম রাষ্ট্রগুলোতে জন্মনিয়ন্ত্রণ করতে তারা এনজিওর মাধ্যমে হাজার হাজার কোটি টাকা খরচ করছে। আর বোকা মুসলমানরা অমুসলিমদের বানিয়ে দেওয়া জন্মনিয়ন্ত্রণের সেই ভুয়া তত্ত্ব বিনা বাক্য ব্যয়ে গলাধঃকরণ করেছে।

    আমি আবারও বলছি- আলোচনার মাধ্যমে দুটো বিষয়কে চিহ্নিত করছি-
    এক- জনসংখ্যার প্রকৃত সংখ্যা নির্ধারণ- কারণ বিশ্বে মুসলিম জনসংখ্যার যে হিসেব দেয়া হচ্ছে সেটা সম্পূর্ণ ভুল।
    দুই- জনসংখ্যা বোঝা না সম্পদ এটা মুসলমানদের নির্ধারণ করতে হবে। যদি জনসংখ্যা সম্পদ হয়, তবে সেই জনসংখ্যাকে কেন পশ্চিমা এনজিও’র টাকায় (যে পশ্চিমারা নিজেদের জনসংখ্যা বৃদ্ধি করতে টাকা খরচ করছে) নিয়ন্ত্রণ করা হবে ? এই উত্তর আগে মুসলমানদের দিতে হবে।
    এ বিষয়গুলো নিয়ে আরো লেখালেখি করার আশা রাখছি।

    ------------------------------------------------------
    --আমার নতুন পেইজ Noyon Chatterjee 5
    (https://www.facebook.com/noyonchatterjee5),
    --পেইজ কোড- 249163178818686 ।


    --আমার ব্যাকআপ পেইজ- Noyon Chatterjee 6 (https://www.facebook.com/202647270140320/)

    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728