Header Ads

ad728
  • Breaking News

    এদেশে রামরাজত্ব প্রতিষ্ঠা হবে- মিঠুন চৌধুরী


    বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান আদিবাসী পার্টির নাম দিয়ে মিঠুন চৌধুরী নামক এক হিন্দু বাংলাদেশের মুসলমানদের হুমকি দিচ্ছে। গত ২রা ফেব্রুয়ারীতে সে এক স্ট্যাটাসে বাংলাদেশে রামরাজত্ব প্রতিষ্ঠা করার ঘোষণা দেয়। ঘোষণা দেয় বাংলাদেশে হিন্দু রাষ্ট্রপতি ও হিন্দু প্রধানমন্ত্রী বানানোর। একই সাথে সে মুসলমানদের জমিজমা ছেড়ে দিতে বলে। বলে- যদি মুসলমানরা স্বেচ্ছায় ছেড়ে যায় তবে মুসলমানদের সাধারণ ক্ষমা ঘোষণা করা হবে, নয়ত খবর আছে। (http://bit.ly/2lRMTkx,http://archive.is/Phtho)

    তবে এই মিঠুন চৌধুরী কিন্তু ফেইক কোন চরিত্র নয়। এই লোককে প্রায় প্রেসক্লাবে দেখা যায়, অনেক টিভিতেও সে সাক্ষাতকার দেয়। তার স্টাট্যাসে সে ঠিকানাও দিয়েছে স্পষ্ট। সে দৈনিক মুক্তাঙ্গন নামক পত্রিকার সম্পাদক, ঠিকানা- কেন্দ্রীয় কার্যালয়ঃ ২৯/১/২ ( ৬ষ্ঠ তলা ), দৈনিক বাংলার মোড়, মতিঝিল , ঢাকা । মোবাইল- ০১৭১৫-৭৫২২১৭ ০১৮২০-৫১৭৯১০, ০১৭১৫-৮৮৮০৮১, ০১৮৬৬-০৯০০৬০, ০১৮৭৬-২৯৩০২৬, ০১৮১১-৩৪৭৩৭৮ । ওয়েবসাইট- www.bhbcaparty. Org

    আমার মনে হয়, ঐ ব্যক্তির সাথে আপনাদের কথা বলা উচিত এবং কিভাবে সে বাংলাদেশে রামরাজত্ব প্রতিষ্ঠা করবে তার সম্পর্কে ধারণা নেয়া উচিত।

    ---------------------------------------------------
    --আমার নতুন পেইজ Noyon Chatterjee 5
    (https://www.facebook.com/noyonchatterjee5),
    --পেইজ কোড- 249163178818686 ।

    --আমার ব্যাকআপ পেইজ- Noyon Chatterjee 6 (https://www.facebook.com/202647270140320/)

    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728