Header Ads

ad728
  • Breaking News

    অমুসলিমরা ‘ব্লেম গেম’ করে মুসলমানদের আটকে রাখছে, মুসলমানদের উচিত পাল্টা জবাব দিয়ে তাদের কোনঠাসা করা

    ফেসবুকে এসে দেখেছি-
    হিন্দু আর নাস্তিকরা খুব সহজেই কোন ঘটনার দোষ মুসলমানদের ঘাড়ে চাপিয়ে দেয়।
    কিন্তু বোকা মুসলমানরা আসল ঘটনার দোষও হিন্দু ও নাস্তিকদের উপর চাপাতে জানে না।
    যেমন ধরুন-
    ১) একটা স্ট্যাটাসে দেখলাম, এক মার্কেটে নারী ম্যানিকিন (পুতুল)-এর মাথায় ওড়না দেয়া আছে, কিন্তু বুকে ওড়না দেয়া নাই। এই ছবি তুলে এক হিন্দু মুসলমানদের দোষারোপ করছে, বুঝাতে চাইছে- মুসলিম নারীদের চরিত্র এমন এবং মুসলিম দোকানদাররা লুল। অথচ- মুসলমানদের বলা উচিত ছিলো- এই মূর্তি তো মুসলিমরা সাপোর্ট করে না, বরং হিন্দুরা এগুলো পূজা করে। সুতরাং এ মূর্তির সকল দায়-দায়িত্ব হিন্দুদের। আর তুমি লুল বলে তুমি তাকিয়ে তাকিয়ে তার ছবি তুলেছো।
    ২) নায়িকা অপু বিশ্বাসকে ডিভোর্স দিয়েছে নায়ক সাকিব। এটা নিয়ে হিন্দু ও নাস্তিকরা ইসলাম ও মুসলমানদের গালাগালি করছে। অথচ মুসলমানদের বলা উচিত ছিলো- “তোমরাই এসব সংস্কৃতি-নাটক-সিনেমার ধ্বজ্জাধারী, তোমাদের দিয়ে ঘর সংসার হবে না। এই ডিভোর্সের দায় তোমাদের।” কিংবা বলা উচিত ছিলো- “কলকাতায় সিনেমা করে সাকিবের মানসিক অধঃপতন হয়েছে, এর দায়ও তোমাদের।”
    ৩) অনেক হিন্দু ও নাস্তিক প্রচার করছে- “রোবট ছপিয়াকে দেখলে নাকি মুসলমানদের লালা ঝড়ে।” কিন্তু মুসলমানদের বলা উচিত- এসব রোবট বা মূর্তি তো ইসলাম স্বীকৃত না। মুসলমানদের থেকে টাকা নেয়ার ধান্ধা করতে অমুসলিমরা এসব মূর্তি বানিয়েছে। ব্রিটিশ নায়িকা ‘অড্রে হেপবার্ন’ এর মত পুতুল বানিয়েছো নাম ‘অড্রে হেপবার্ন’ রাখতে পারতো, কিন্তু সেটা না করে নিজেরাই মুসলিম নাম রাখলো আবার এখন নিজেরাই মুসলমানদের দোষ দিচ্ছো। কি মজার খেলা।
    এগুলোকে বলে- ‘ব্লেম গেম’। কাউকে অযথাই বার বার দোষারোপ করে মেন্টালি কোনঠাসা করা। তাকে মেন্টালি খাটো করে রাখা- তুমি দোষী, তুমি দোষী- এটা ভাবিয়ে তাকে নিষ্ক্রিয় করা। অমুসলিমরা এ পলিসি করে মুসলমানদের আটকে রাখছে, মুসলমানদের উচিত পাল্টা জবাব দিয়ে তাদের কোনঠাসা করা।

    ========================================
    আমার ফেসবুকের মূল পেইজ- Noyon chatterjee 5
    (https://www.facebook.com/noyonchatterjee5)
    পেইজ কোড- 249163178818686
    -----------------------------------------------------------------------
    আমার ফেসবুকের ব্যাকআপ পেইজNoyon Chatterjee 6
    (https://www.facebook.com/Noyon-Chatterjee-6-202647270140320/)
    -----------------------------------------------------------------------

    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728